সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

নাসিরনগরে করোনা ভাইরাসের টিকা গ্রহনের বিষয়ে জনগনকে সচেতন করতে র‍্যালী অনুষ্টিত

নাসিরনগরে করোনা ভাইরাসের টিকা গ্রহনের বিষয়ে জনগনকে সচেতন করতে র‍্যালী অনুষ্টিত

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি 

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ৫০ শয্যা বিশিষ্ট সরকারী হাসপাতালে (কোভিড ১৯) করোনা ভাইরাসের টিকা গ্রহনের বিষয়ে জনগনকে সচেতন করতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যােগে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায়ের সভাপতিত্বে এক র‍্যালী বের করা হয়। 
সোমবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১০ ঘটিকার সময় হাসপাতাল চত্তর থেকে র‍্যালীটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার হাসপাতাল চত্ত্বরে এসে শেষ হয়।
র‍্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-০১ সংসদীয় ২৪৩, নাসিরনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম এম,পি। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহি কর্মকর্তা নাজমা আশরাফি,অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক, ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে আল ইয়াজ হোসেন ফয়েজ চিশতি, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু সহ দলীয় বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ,হাসপাতালে কর্মরত কর্মকর্তা কর্মচারী,ডাক্তার,নার্স সাংবাদিক সহ সুশীল সমাজের লোকজন। পরে করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহন করেন মাননীয় সাংসদ আলহাজ্ব বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম এম পি মহোদয়। এ সময় সবাইকে টিকা গ্রহণের আহবান জানান তিনি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com